Now Reading
ইউরোমিলিয়নস অনলাইন খেলুন

ইউরোমিলিয়নস অনলাইন খেলুন

ইউরোমিলিয়নস প্রকৃতপক্ষে সর্বাধিক পরিচিত লটারিগুলির একটি।  এটি খেলতে সহজ, এবং আপনি বিভিন্ন জায়গায় খেলতে টিকিট পেতে পারেন।  অংশগ্রহণকারী দেশগুলিতে অনুমোদিত খুচরা বিক্রেতাদের মাধ্যমে আপনি অনলাইনে বা ইন-স্টোর ইউরোমিলিয়ন খেলতে বেছে নিতে পারেন, তবে কীভাবে খেলবেন তার  পদক্ষেপগুলি একই থাকে:

১ . আপনাকে ১-৫০ এর মধ্যে পাঁচটি প্রধান সংখ্যা বেছে নিতে হবে।  এছাড়াও, লাকি স্টারগুলির জন্য দুটি সংখ্যা, ১-১২ এর মধ্যে আবার বাছতে হবে|

২ . তারপরে আপনি যে লাইনের সাথে খেলতে চান তার সংখ্যা বাছতে হবে।

৩ . মনে রাখবেন যে ড্রয়ের কাট অফের আগে আপনাকে  টিকিট কিনতে হবে।

৪ . আপনি টিকিট পাওয়ার পরে, কেবল পিছনে ফিরে যান এবং বিজয়ী নম্বরগুলি ঘোষণার জন্য অপেক্ষা করুন।

পরিবর্তে, আপনি যদি কোনও খুচরা বিক্রেতার কাছ থেকে টিকিট কিনতে চান তবে একটি পেইলিপ পূরণ করুন।  আপনার নির্বাচিত নম্বরগুলি চিহ্নিত করুন বা লাকি ডিপ বিকল্পটি টিক চিহ্ন দিন, তারপরে আপনি মঙ্গলবার বা শুক্রবারের ড্রয়ে অংশ নিচ্ছেন কিনা তা আপনাকে বেছে নিতে হবে।  তবে, আপনি উভয়ই  করতে পারেন এবং চার সপ্তাহের আগে থেকেই গেমস পান   একবার আপনি সবকিছু চয়ন করার পরে, কেবল খুচরা বিক্রেতার কাছ থেকে স্লিপটি কিনুন এবং অঙ্কনের জন্য অপেক্ষা করুন।

অংশ নেওয়া নয়টি দেশের খুচরা বিক্রেতাদের মাধ্যমে খেলতে আপনি বেছে নিতে পারেন, তবে আপনি যেখানে টিকিট কিনেছিলেন সেই  দেশ থেকে আপনাকে ইউরোমিলিয়ন পুরষ্কারের দাবি করতে হবে।  সুতরাং, আপনি যদি ফ্রান্সে খেলেন এবং জিতেন তবে যুক্তরাজ্যে আপনার অর্থ দাবি করা সম্ভব নয়।  আপনি যদি অনলাইনে খেলতে চান তবে জেনে রাখুন যে অনলাইনে খেলা ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেছে কারণ এটি কোনও খুচরা বিক্রেতার কাছ থেকে টিকিট কেনার  সুবিধা দেয়।  উদাহরণস্বরূপ, আপনি যখন নিজের ইউরোমিলিয়ন অনলাইন টিকিট কিনবেন, তখন এটি আপনার অ্যাকাউন্টে সংরক্ষণ করা হবে এবং কাগজের টিকিটের বিপরীতে হারিয়ে যাওয়া, চুরি বা ক্ষতিগ্রস্থ হতে পারে না।  আপনি জিতলে আপনাকে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে, সুতরাং আপনাকে ফলাফলগুলি পরীক্ষা করার দরকার নেই।

সরাসরি খরচ

অনলাইনে প্রবেশের আরেকটি সুবিধা হ’ল জাতীয় লটারি খেলোয়াড়রা ক্রমাগত নতুন লাইন পেতে পারে তা নিশ্চিত করার জন্য যে তারা কখনও ড্র না এনে দেয়।  একটি “সরাসরি ডেবিট” সেট আপ করতে আমরা এই  পদক্ষেপগুলি অনুসরণ করার পরামর্শ দিই:

১ . আপনাকে অবশ্যই অনলাইন পেইলিপ পূরণ করতে হবে।  তার জন্য, আপনাকে যে নম্বরগুলি, লাইনগুলি এবং আপনি অংশ নিতে চান তা কতগুলি অঙ্কন চয়ন করতে হবে |মঙ্গলবার ও শুক্রবারের ড্র রয়েছে এবং আপনি উভয়টিতেই অংশ নিতে পারেন।

২ .এখন আপনাকে সেই অংশটি বেছে নিতে হবে যা বলছে যে “সরাসরি ডেবিট দ্বারা নিয়মিত খেলুন।”  সপ্তাহের সংখ্যা প্রবেশের পরিবর্তে এটি নির্বাচন করুন।

৩ .তারপরে আপনাকে আপনার ব্যাঙ্কের বাছাই কোড এবং অ্যাকাউন্টগুলির সংখ্যা যুক্ত করতে হবে।

ডাইরেক্ট ডেবিটটি শুরু হতে চার সপ্তাহ সময় নেবে এবং তারপরে আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার নির্বাচিত অঙ্কনে প্রবেশ করবেন।  আপনি প্রতিটি ড্রয়ের জন্য আলাদা মিলিয়নেয়ার মেকার এন্ট্রি পাবেন।  আপনি নিজের ব্যক্তিগত বিবরণ, আপনি যে নম্বরগুলি ব্যবহার করতে চান এবং যে অংশে আপনি অংশ নিতে চান তাতেও কিছু পরিবর্তন করতে পারেন |আপনি যে কোনও মুহুর্তে এটি করতে পারেন, এবং আপনাকে যা করতে হবে তা আপনার নিজের অ্যাকাউন্টে যেতে হবে।

আপনার টিকিটের জন্য নম্বরগুলি কীভাবে নির্বাচন করবেন

ইউরোমিলিয়নস -সংখ্যার

সঠিক সংখ্যা নির্বাচন করা কিছুই না পাওয়া বা লক্ষ লক্ষ জয়ের মধ্যে পার্থক্য তৈরি করতে পারে।  ইউরোমিলিয়নস দিয়ে শুরু করার জন্য আমরা কয়েকটি টিপস সংগ্রহ করেছি।  আপনার নম্বরগুলি বেছে নেওয়ার জন্য বিভিন্ন কৌশল রয়েছে।  এছাড়াও, এলোমেলো নম্বর জেনারেটর ব্যবহার করা সম্ভব, আপনি যদি না চান তবে আপনি কী জানেন।  ইউরোমিলিয়নস খেলতে কিছু সুপরিচিত পদ্ধতি তৈরি করা হয়েছে।  যাইহোক, জ্যাকপটকে আঘাত করার গ্যারান্টি দেওয়ার একমাত্র উপায় হ’ল সমস্ত ১৩৯,৮৩৮,১৬০ টি সংমিশ্রণ কেনা, যা বেশিরভাগ লোকের পক্ষে সম্ভব হয় না বা হয় স্মার্ট জিনিসও!

কিছু “স্মার্ট” ইউরোমিলিয়নস স্কিম কীভাবে আপনার বিজয়ী পরিস্থিতি আরও ইতিবাচক করতে বা সম্ভাব্য জয়ের মূল্য বাড়ানোর বিষয়ে পরামর্শ দেয়।  একই সাথে, তাদের দ্বারা তৈরি অন্যান্য প্রক্রিয়া রয়েছে যাঁরা মনে করেন যে তারা ব্যক্তিগতভাবে তাদের কাছে গুরুত্বপূর্ণ তাৎপর্যপূর্ণ তথ্য ব্যাখ্যা করে ইউরোমিলিয়নে সাফল্য পেতে পারে।  তদতিরিক্ত, পিরামিড প্ল্যান হ’ল একটি নির্দিষ্ট সংখ্যা, নাম বা শব্দের অর্থ বোঝাতে এমন একটি সংখ্যার সেট পাওয়ার জন্য অক্ষরে সংখ্যা নির্ধারণের একটি পদ্ধতি।  আপনার প্রিয় অবস্থান, শিরোনাম, এমনকি ব্যান্ডকে ভাগ্যবান সংখ্যায় রূপান্তর করা সহজ।

আপনি ইউরোমিলিয়নস র্যান্ডম নম্বর জেনারেটরের মাধ্যমে এলোমেলোভাবে আপনার নম্বরটি বাছতে পারেন।  এটি আপনাকে ‘লাকি ডিপ’ নির্বাচনের উপর নির্ভর না করে ইউরোমিলিয়ন-র সংখ্যা নির্ধারণের একটি উপায় সরবরাহ করার জন্য তৈরি করা হয়েছে।  র্যান্ডম নম্বর জেনারেটর পাঁচটি  সংখ্যা নির্বাচন করবে, যা ১ এবং ৫০ এর মধ্যে রয়েছে  এছাড়াও, দুটি ভাগ্যবান তারা, যা ১ থেকে ১২ এর মধ্যে থাকে  প্রতিবার ‘উত্পন্ন’ বোতামটি ক্লিক করার পরে এটি ঘটে, আপনি যদি ইউরোমিলিয়ন মিলিয়ন সংখ্যার একাধিক সেট তৈরি করতে চান তবে আপনাকে কেবল পরিমাণটি চয়ন করতে হবে।  আপনি যখন ইউরোমিলিয়নস অনলাইন টিকিট কিনবেন তখন এটি করতে পারবেন।

অঙ্কনের পরে ফলাফল কীভাবে দেখবেন

 আপনি যদি কোনও অনলাইন লটারি বিজয়ী হন তা জানতে, গত ১৮০ দিনের ফলাফলগুলির তুলনায় আপনার সংখ্যাগুলি মেলান।  তারপরে, আপনি অঙ্কনের দিনটা বেছে নিন, আপনার পাঁচটি চিত্র এবং দুটি ভাগ্যবান তারা এবং শুরু করতে ‘পরীক্ষার ফলাফলগুলি’ চাপুন।  পূর্ববর্তী ফলাফলের বিরুদ্ধে স্বয়ংক্রিয় উপায়ে আপনার টিকিট চেক করা আপনার যদি কয়েক সেকেন্ডের মধ্যে কোনও পুরস্কার জিতেছে কিনা তা নির্ধারণ করা আরও সহজ করে তোলে।

১ . শুরু করতে, আপনাকে বাক্সে পাঁচটি প্রধান সংখ্যা এবং লাকী তারার দুটি যুক্ত করুন।  গ্রিড এন্ট্রি বা ম্যানুয়াল প্রবেশের পদ্ধতিটি নির্বাচন করা সম্ভব।  পৃষ্ঠার উপরের স্যুইচটিতে ক্লিক করে আপনি তাদের মধ্যে স্যুইচ করতে পারেন।

২ . তারপরে আপনার নীতি সংখ্যা হিসাবে একই সময়ে চেক করতে আপনার মিলিয়নেয়ার মেকার কোডগুলি অবশ্যই ‘র‌্যাফেল কোড’ বাক্সে দিতে হবে।

৪ . তারপরে, আপনি কত দিন ফলাফল পরীক্ষা করতে চান তা নির্বাচন করুন;  ৭দিন, ৩০দিন, বা ১৮০ দিন।  আপনি যদি মঙ্গলবারের ড্র, শুক্রবারের ড্র বা উভয়টি পরীক্ষা করতে চান তবে আপনি তাও জানাতে পারেন।

৫ . আপনি যখন নিজের নম্বরগুলি প্রবেশ করিয়েছেন, তখন ‘চেক করুন’ টিপুন ’আপনার নিবন্ধিত নম্বরগুলি নির্বাচিত তারিখের জন্য সমস্ত ড্র ফলাফলের বিরুদ্ধে যাচাই করা হবে এবং যে কোনও বিজয়ী ম্যাচগুলিকে আন্ডারলাইন করা হবে।

৬ . এমনকি আপনার নম্বরগুলি প্রবেশের সময় আপনি যদি কোনও ভুল করে থাকেন তবে পৃষ্ঠার শীর্ষে “সম্পাদনা” বোতামটি নির্বাচন করে আপনি ফিরে আসতে পারবেন।

এটি মনে রাখা ভাল যে ইউরোমিলিয়নস ফলাফল পরীক্ষক অবিচ্ছিন্নভাবে আপডেট হওয়া সত্ত্বেও এটি ব্যবহার করার সময় বিভিন্ন ত্রুটি উপস্থিত হবে। পরীক্ষা করে নেওয়ার আগে আপনি সঠিক নম্বর এবং অন্যান্য টুকরো তথ্যের প্রবেশদ্বারটি পরীক্ষা করে দেখুন!

ইউরোমিলিয়নের ইতিহাস

আমরা যখন ইউরোমিলিয়নস সম্পর্কে বলি, আমরা একটি ট্রান্সন্যাশনাল লটারি উল্লেখ করি যার জন্য জ্যাকপট জিততে সাতটি সঠিক সংখ্যার প্রয়োজন ।  ফ্রান্সের ফ্রান্সেস ডেস জেক্স এটি ৭ ফেব্রুয়ারী ২০০৪ এ চালু করেছিল। তারা প্রথম ড্র অনুষ্ঠিত হয়েছিল ১৩ ফেব্রুয়ারী ২০০৪এ প্যারিসে।  শুরুতে, কেবল ফ্রান্স, যুক্তরাজ্য এবং স্পেন অংশ নিয়েছিল।  বেলজিয়াম, অস্ট্রিয়ান, লাক্সেমবার্গ, আইরিশ, পর্তুগিজ এবং সুইস লটারি ৮ ই অক্টোবর ২০০৪ এর ড্রয়ের জন্য যোগ দেয়।  তারা প্রতি মঙ্গলবার এবং শুক্রবার রাতে ৮.৪৫ এ ড্র করে।  প্রয়োজনীয় ইউরোমিলিয়নস অনলাইন টিকিটের দাম এক লাইনের জন্য € ২.৫০,£ ২.৫০, বা সিএইচএফ ৩.৫০।  তবে, দাম দেশ এবং মুদ্রার মধ্যে পরিবর্তিত হতে পারে।

আয়ারল্যান্ডের কাছে “প্লাস” নামক একচেটিয়া বিকল্প রয়েছে যা প্রতি লাইনে € ১ যোগ করে।  তদুপরি, ফ্রান্সে, যেখানে “মাই মিলিয়ন” নামে একটি অচ্ছিক সংযোজন পর্তুগালে লাইন প্রতি ০.৫০ যুক্ত করেছে, একে “এম ১ লাহেও” বলা হয় এবং মোট € ২.৫০এর বাজির ০.৩০ডলার উপস্থাপন করে।  যুক্তরাজ্যে, খেলার জন্য ব্যয়টি  নভেম্বর ২০০৯-তে প্রতি লাইনে £ ১.৫০থেকে £ ২ এ উন্নীত হয়েছিল  তারপরে ২৪ সেপ্টেম্বর, ২০১৬ তে যুক্তরাজ্যে প্রতি লাইনের দাম £ ২.০০ থেকে ২.৫০ ডলারে উন্নীত হয়েছে।  একই দিনে, স্পেন এবং আয়ারল্যান্ডে, এটি প্রতি লাইন প্রতি ২.৫০ডলারেও বেড়েছে।

জ্যাকপট সহ সমস্ত পুরষ্কারগুলি সাধারণত করমুক্ত থাকে (তবে, সুইজারল্যান্ড, স্পেন এবং পর্তুগালে নয়, ২০১৩ থেকে শুরু করে) এবং তাদের একক অঙ্ক হিসাবে প্রদান করা হয়।  পুরষ্কারগুলি এবং জ্যাকপটগুলি দেশের অংশগ্রহণ অনুসারে মাপ দেওয়া হয়, সমতল হারে প্রদান করা হয় এবং অবশ্যই সুইজারল্যান্ড, স্পেন এবং পর্তুগাল ব্যতীত সকলকে কর থেকে ছাড় দেওয়া হয়।  কমপক্ষে ১৮ বছর বয়সী (যুক্তরাজ্যে কমপক্ষে ১৬ বছর বয়সী) প্রত্যেকে যে কোনও দেশের বিক্রয়ের জন্য যে কোনও একটিতে টিকিট কিনতে পারবেন, তবে অনলাইনে “সরবরাহকারী” রয়েছে যাঁরা নেই তাদের জন্য  কিওস্কে অ্যাক্সেস।  কোনও পুরষ্কার জিতে নেওয়ার সম্ভাবনা ১৩-এ ১ টি। কোনও প্রধান সংখ্যা অনুমান না করা বা ভাগ্যবান তারা উভয়কেই আঘাত না করার সম্ভাবনা ১১৪-এর মধ্যে প্রায় ১. এর অর্থ হল যে পরবর্তী সংমিশ্রণ দুটি প্রধান সংখ্যা এবং একটি তারা খুঁজে পাওয়ার চেয়ে কম সম্ভাবনা রয়েছে (  ১থেকে ৪৯)।  তবে যারা কেবল ২-তারা নম্বর বাছাই করেন তাদের জন্য কোনও পুরষ্কার নেই।  মোট পুরষ্কার পুল এবং প্রতিটি জ্যাকপটের জন্য বিজয়ীদের সংখ্যার উপর ভিত্তি করে সঠিক পুরস্কারের পরিমাণটি পরিবর্তিত হয়।


ইউরোমিলিয়নসের শীর্ষ জ্যাকপট ইতিহাস

২০০৪ সালের ফেব্রুয়ারিতে প্রথম ড্র থেকে শুরু করে প্রচুর ইউরোমিলিয়ন জ্যাকপট বিজয়ী রয়েছেন, ভাগ্যবান খেলোয়াড়রা € ১৬  মিলিয়ন থেকে € ১৯০ মিলিয়ন ডলারের মধ্যে পুরষ্কার অর্জন করেছেন।  অংশগ্রহণকারী নয়টি দেশই একাধিক বিজয়ীর সাথে বিভক্ত জ্যাকপট থেকে একক টিকিটধারক এবং বন্ধুবান্ধব, পরিবারের সদস্য এবং সহকর্মীদের সিন্ডিকেটগুলি সাফল্য উপভোগ করেছে।  ডলোরেস ম্যাকনামারা নামক এক আইরিশ মহিলা ২৯ জুলাই ২০০৫’  সালে প্রথম € ১১৫.৪ মিলিয়ন ডলারের বেশি জ্যাকপট জিতেছিলেন। ফেব্রুয়ারী ২০০৬ এ, তিন বিজয়ী পুরষ্কারটি ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যা ১৮৩ মিলিয়ন ডলারের রেকর্ডটি ভেঙে ফেলেছে।  ফ্রান্স থেকে দু’জন এবং পর্তুগালের একজন জন প্রত্যেকে, ৬১,১৯১,০২৬ পেয়েছিলেন।

জ্যাকপটটি আরও বাড়তে না দেওয়া সীমাবদ্ধ করার লক্ষ্যে, গেমের নিয়মগুলি ২০০৬ এবং ২০০৯ এর মধ্যে পরিবর্তিত হয়েছিল। নতুন নিয়ম বলছে যে বিজয়ী ছাড়া দ্বাদশ ড্রয়ের পরে, জ্যাকপটের পরিমাণটি নামিয়ে আনা হবে এবং তারপরে বিজয়ীদের মধ্যে ভাগ করা হবে  পরের পুরষ্কার স্তর  জ্যাকপটে € ১৮৩ মিলিয়ন ডলারের বেশি জমা হওয়ার পরে এটি প্রথমবারের মতো ২০০৬ সালের ১৭ নভেম্বরতে হয়েছিল।  পুরো পরিমাণটি দ্বিতীয় র‌্যাঙ্কের বিজয়ীদের মধ্যে ভাগ করা হয়েছিল (সেখানে ২০ জন বিজয়ী যারা ৯.৬মিলিয়ন ডলার পেয়েছিলেন)।  ইংল্যান্ডের বেফোর্ড দম্পতি ১০ ই আগস্ট ২০১২ সালে ১৯০ মিলিয়ন ডলার দিয়ে প্রথম বৃহত্তম জ্যাকপট জিতেছে। তারা £ ১৪৮.৬ মিলিয়ন ডলার পেয়েছিল কারণ এই পরিমাণটি ইউরোতে দেওয়া হয়েছিল।  স্কটল্যান্ডের ওয়েয়ার দম্পতি ১২ জুলাই ২০১১-এ একটি জ্যাকপট জিতল € ১৮৫ মিলিয়ন মার্কিন যুক্তরাষ্ট্রে এটি সর্বোচ্চ জ্যাকপটটি ছিল ২০১১ অক্টোবর ২০১৯ এর পূর্বে এটি ছিল সর্বোচ্চ জ্যাকপট। ২০১১ সালে পুরষ্কারটি ছিল ১৮৫ মিলিয়ন ডলার, এবং আগের অঙ্কের বিনিময় মূল্যটি ছিল তার মানে  একজন যুক্তরাজ্যের বিজয়ী  জুলাই শুক্রবারে £ ১৬৪ মিলিয়ন ডলার জিততে পারে।  যেমনটি ছিল, ওয়েয়ারস চারটি দিন পরে সমস্ত সংখ্যার সাথে মেলে এবং ইউরোমিলিয়নের বৃহত্তম বিজয়ী হয়েছে।

 ১৯০ মিলিয়ন ডলার (£ ১৭০.২ মিলিয়ন ডলার) এর একটি জ্যাকপট বিজয়ী সংখ্যাগুলি সহ যুক্তরাজ্যের এক অনন্য টিকিটের মালিক দ্বারা জিতেছে -,, ১০, ১৫, ৪৪, ৪৯ এবং শেষে ভাগ্যবান সংখ্যা ৩, ১২. এটি  সর্বকালের সর্বোচ্চ ইউরোমিলিয়ন জ্যাকপট যুক্তরাজ্যে জিতেছে এবং সঠিক পরিমাণটি ছিল, ১৭০,২২১,০০০।  ভাগ্যবান জ্যাকপট বিজয়ী সিদ্ধান্ত নিয়েছে, যদিও তারা তাদের পুরষ্কার দাবিতে এগিয়ে এসেছিল অনামী হওয়ার জন্য, সুতরাং এটি কোনও ব্যক্তি বা সিন্ডিকেট ছিল বা টিকিট কোথায় কিনেছিল সে সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করা হয়নি।

ইউরোমিলিয়নস খেলতে সেরা ওয়েবসাইট

অনেকগুলি ওয়েবসাইট রয়েছে যেখানে ইউরোমিলিয়নস লটারি বিক্রি হয়।  এই অনলাইন লটারিতে অংশ নেওয়া সহজ এবং আপনি যে কোনও সময় ইউরোমিলিয়ন খেলতে পারবেন।  ইউরোমিলিয়নস লটারিতে যোগ দেওয়া নয়টি দেশের প্রত্যেকটিতে, একটি অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি ইউরোমিলিয়নস অনলাইন টিকিট কিনতে পারবেন।  এই দেশগুলির প্রতিটি লটারি অপারেটর ওয়েবসাইটগুলি তৈরি করেছে: পর্তুগাল, স্পেন, বেলজিয়াম, সুইজারল্যান্ড, অস্ট্রিয়া, আয়ারল্যান্ড, যুক্তরাজ্য।

নিম্নলিখিত ওয়েবসাইটটি লটো বেটিং – ইউরোমিলিয়নস ওয়েবসাইট।  তারা অফিসিয়াল স্টোরগুলিতে ইউরোমিলিয়ন টিকিট কিনে না এবং ইউরোমিলিয়ন পরিচালনা করে এমন নয়টি জীবের গ্যারান্টিও তাদের কাছে নেই।  তৃতীয়টি ইউরোমিলিয়নস ইন্টারমিডিয়েশন ওয়েবসাইটগুলি।  তারা তাদের ক্লায়েন্টদের পক্ষে অফিসিয়াল লটারি স্টোর থেকে ইউরোমিলিয়নস টিকিট কিনে।  তিন ধরণের ইউরোমিলিয়নস ইন্টারমিডিয়েশন ওয়েবসাইট রয়েছে: যে ওয়েবসাইটগুলি ইউরোমিলিয়নস টিকিটের ছবি প্রেরণ করে না, যেগুলি সাধারণত ইউরোমিলিয়নস টিকিটের ছবি পোস্ট করে এবং শেষ সাইটগুলিতে যা সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করে।

What's Your Reaction?
Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0
View Comments (0)

Leave a Reply

Copyright © Online Lottery 24x7 We are affiliate Website not selling any kind of online lottery - All Rights Reserved.

DMCA.com Protection Status
Scroll To Top